ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুই ছাত্রলীগ নেতাকে নির্যাতন: এডিসি হারুন প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
দুই ছাত্রলীগ নেতাকে নির্যাতন: এডিসি হারুন প্রত্যাহার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশীদ

ঢাকা: ছাত্রলীগ দুই নেতাকে থানায় নিয়ে বেধড়ক মারধর করার ঘটনায় অভিযুক্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশীদকে রমনা থেকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মোবাইল ফোনে ডিএমপি কমিশনারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশীদকে বদলি করা হয়েছে।  

অভিযুক্ত এডিসি হারুনের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বাংলানিউজকে বলেন, রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হারুন অর রশীদকে বদলি করে পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়েছে।  

প্রসঙ্গত, শনিবার রাতে রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে নির্মমভাবে পিটিয়ে আহত করার অভিযোগ উঠে পুলিশের রমনা বিভাগের এডিসি হারুন অর রশিদের বিরুদ্ধে।

আহতরা হলেন— ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম এবং ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞানবিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম।

আরও পড়ুন >> ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাকে পিটিয়ে দাঁত ফেলে দিলেন এডিসি হারুন

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এসজেএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।