ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগের ২ নেতাকে মারধরের ঘটনায় সাবেকদের প্রতিবাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
ছাত্রলীগের ২ নেতাকে মারধরের ঘটনায় সাবেকদের প্রতিবাদ

ঢাকা: ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাবেকরা। সাবেক ছাত্রনেতাদের পক্ষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সাবেক ছাত্রনেতা জসিম ঊদ্দিন ভূইয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম এবং ড. মুহম্মদ শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে গতকাল (শনিবার) রাতে পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদের নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক ও নিষ্ঠুরভাবে নির্যাতন করা হয়েছে।

আমরা ছাত্রলীগের সাবেক নেতারা পুলিশের এই পৈশাচিক কর্মকাণ্ডের প্রতি তীব্র নিন্দা জানাই। একইসাথে বাংলাদেশ পুলিশের মতো মহান পেশাকে যারা কলুষিত করতে চায়, অনতিবিলম্বে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এক্ষেত্রে কাউকে বদলি বা প্রত্যাহার নয়, উপর্যুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। তাছাড়া তদন্ত কমিটির নামে কোনো গড়িমসি চলবে না।

আমরা স্পষ্ট করে বলতে চাই, এই ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে, রাজপথে নেমে এই ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করতে, কঠোর আন্দোলন গড়ে তুলবে ছাত্রলীগের সাবেক নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এমইউএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।