ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে কথিত কবিরাজের ‘রুটি পড়া’ খেয়ে ব্যবসায়ী অসুস্থ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
কালকিনিতে কথিত কবিরাজের ‘রুটি পড়া’ খেয়ে ব্যবসায়ী অসুস্থ

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে কথিত কবিরাজের ‘রুটি পড়া’ খেয়ে জাহিদুল ব্যাপারী (৩০) নামে এক ব্যবসায়ী অসুস্থ হয়ে পড়েছেন।  

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে কালকিনির রামচন্দ্রপুরে এ ঘটনা ঘটে।

 

আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। জাহিদুল ব্যাপারী কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত দলিলউদ্দিন বেপারীর ছেলে।

জানা গেছে, ১৫ দিন আগে কালকিনির রামচন্দ্রপুর বাজারের ব্যবসায়ী দুলাল শিকদার ও মামুন শিকদারের দোকানে চুরি হয়। এ ঘটনায় পাশের দোকানি জাহিদুলকে দায়ী করা হয়। এতে তীব্র প্রতিবাদ জানান জাহিদুল। পরে রোববার সকাল ১০টার দিকে বাজারের পাশে একটি মাদরাসা মাঠে আয়োজন করা হয় 'রুটি পড়া' খাওয়ার। উপস্থিত সন্দেহভাজন অর্ধশত মানুষকে কথিত কবিরাজের দেওয়া একটি করে 'রুটি পড়া' খাওয়ান দুলাল ও মামুন। জাহিদুলকে একে একে দুটি রুটি ও একটি ডিম খাওয়ানো হলে অসুস্থ হয়ে পড়েন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভর্তি করেন কালকিনিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।  

পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ জাহিদুলের স্বজনদের।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ আলম খান জানান, এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগীর পরিবার। কথিত কবিরাজের কাণ্ডে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনতে থানা পুলিশকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।