ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রামগতিতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
রামগতিতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। রোববার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে গেছে বলে জানায় তার পরিবারের সদস্যরা।

এ ঘটনায় অপহৃত ছাত্রীটির বাবা রামগতি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

পরিবারের লোকজন জানায়, উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত এলাকার বাসিন্দা এবং স্থানীয় জনতা মডেল একাডেমির নবম শ্রেণির ওই ছাত্রীটি রোববার সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে স্কুলের উদ্দেশে রওনা দেয়। পথে একই এলাকার আকবর মাঝির ছেলে মো. সাগর চার সহযোগীকে নিয়ে তার গতিরোধ করে। একপর্যায়ে তারা ছাত্রীটিকে একটি মাইক্রোবাসে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি।  

ছাত্রীর বাবা মনির হোসেন বলেন, আমার মেয়েকে উদ্ধারের জন্য আমি থানা পুলিশকে জানিয়েছি। বিকেল পর্যন্ত তাকে উদ্ধার করা হয়নি।  

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন, স্কুলছাত্রীকে অপহরণের একটি অভিযোগ এসেছে। বিষয়টি তদন্ত করে ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।