ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিএমপির ৬ সহকারী কমিশনারের বদলি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
ডিএমপির ৬ সহকারী কমিশনারের বদলি

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি অথবা পদায়ন করা হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুকের সই করা এক অফিস আদেশে তাদের বদলি বা পদায়ন করা হয়।

ডিএমপির সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের সহকারী কমিশনার (সাইবার ইন্টেল) ইমরানুল ইসলামকে সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের সহকারী কমিশনার (সিটি সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন) করা হয়েছে।

ডিএমপির রমনা বিভাগের সহকারী কমিশনার (পেট্রোল-রমনা) তরিকুল ইসলামকে ডিবি- মিরপুর বিভাগের সহকারী কমিশনার (ডিবি-মিরপুর) করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার এস. এম. আসিফ আল হাসানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগের সহকারী কমিশনার (প্রটেকশন) করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার কাওসার আহমদ সাগরকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সিটি ইন্টেলিজেন্স বিভাগের সহকারী কমিশনার (সাইবার ইন্টেল) করা হয়েছে।  

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার নুসরাত ইয়াছমিন তিসাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কল্যাণ ও ফোর্স বিভাগের সহকারী কমিশনার (নারী পুলিশ) করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার মো. নজরুল ইসলামকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা বিভাগের সহকারী কমিশনার (পেট্রোল-রমনা) করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
এমএমআই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।