ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যেভাবে আটক হলেন অস্ত্র ব্যবসায়ী বাস চালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
যেভাবে আটক হলেন অস্ত্র ব্যবসায়ী বাস চালক

নীলফামারী: নীলফামারীর ডিমলায় তরিকুল আলম ওরফে পিচ্চি লিটন (৩৩) নামে এক অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২।  

গ্রেপ্তার লিটন সদরের কচুকাটা ইউনিয়নের বন্দর পশ্চিমপাড়া এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে।

 

র‌্যাব-১৩ জানায়, পিচ্চি লিটন অবৈধ পিস্তল ও বন্দুকের ব্যবসার পাশাপাশি একজন বাস চালক। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি ও একটি ম্যাগজিন ও একটি মোবাইল জব্দ করা হয়।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় জেলা শহরের সবুজপাড়াস্থ সংবাদ সম্মেলনে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম (এনডি) এসব তথ্য জানান।  

তিনি বলেন, অবৈধ পিস্তল কেনা-বেচা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা সকাল থেকে উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের দক্ষিণ গয়াবাড়ি গ্রামের ৮ নম্বর ওয়ার্ডে অবস্থান করি। সেখানে পিচ্চি লিটনকে দুপুর ২টার দিকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগজিন ও একটি মোবাইলসহ তাকে গ্রেপ্তার করা হয়।  

লিটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাস চালকের পাশাপাশি ঢাকার সাভারসহ বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র কেনা-বেচা করে আসছে। পরে তার বিরুদ্ধে ডিমলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- র‌্যাব-১৩, সিপিসি-২ এর অধিনায়ক লে. কমান্ডার মেহেদী হাসান, সিনিয়র এএসপি সালমান নূর আলম, সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।