ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশাশুনিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
আশাশুনিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কুড়িকাহুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এরা হলো- কুড়িকাহুনিয়া গ্রামের আলম হাওলাদারের মেয়ে আনিকা সুলতানা (০৫) ও ওহিদুল মোড়লের মেয়ে জান্নাতুল নাইম (০৫)। তারা দুজনই তালতলা বাজারের করিমুন্নেসা কিন্ডার গার্টেনের শিশু ওয়ানের ছাত্রী।

প্রতাপনগর ইউপি চেয়ারম্যান হাজী আবু দাউদ পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে জানান, মঙ্গলবার সকালে বিদ্যালয়ে যায় আনিকা ও জান্নাত। স্কুল থেকে ফিরে বাড়ির পাশের পুকুরের পাড়ে খেলা করছিল তারা। এরই মধ্যে সবার অগোচরে পুকুরের পানিতে পড়ে যায় তারা।

এদিকে, দীর্ঘসময় তাদের না পেয়ে খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্যরা। একপর্যায়ে স্থানীয় ওহিদুল নামে এক কিশোর পুকুরে গোসল করতে যেয়ে আনিকাকে ভাসতে দেখে। তার চিৎকারে অন্যরা এগিয়ে এসে আনিকাকে উদ্ধার করতে গিয়ে জান্নাতের মরদেহের স্পর্শ পায়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ অধিকারী জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। এজন্য অভিভাবকদের আরও বেশি সচেতন হওয়া প্রয়োজন।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।