ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় আরোহী নিহত দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুরের তল্লাবাড়িয়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় সোহাগ মোল্যা (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বিনোদপুর-মাগুরা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত সোহাগ একই উপজেলার বিনোদপুর ইউনিয়নের ম্যাক্সিমাইল গ্রামের গোলাম রসুল মোল্যার ছেলে। সোহাগ পুরনো লোহালক্কড় কেনা-বেচার ব্যবসা করতেন। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রযেছেন।  

জানা গেছে, সোহাগ ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। পথে তল্লাবাড়িয়া পৌঁছানোর পর রাস্তা পার হওয়ার সময় এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে সোহাগ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারান। এ সময় সড়কের পাশের একটি মেহগনি গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মেনন মোল্যা (৯০) নামে স্থানীয় এক পথচারী গুরুতর আহত হয়েছেন।  

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান-উল-ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েচে। তবে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।