ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘দেশের বর্তমান যত অর্জন তা শেখ হাসিনার হাত ধরেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
‘দেশের বর্তমান যত অর্জন তা শেখ হাসিনার হাত ধরেই’

চাঁদপুর: চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, দেশের বর্তমান যত অর্জন তা শেখ হাসিনার হাত ধরেই এসেছে। তাই আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে আপনাদের ভোট চাই।

শেখ হাসিনাকে ভোট দিলে দেশে আরও দৃশ্যমান উন্নয়ন দেখতে পাবেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁওয়ে চাঁন মিয়া পণ্ডিত কমিউনিটি ক্লিনিক উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। ২০০১ সালে তৎকালীন বিএনপি-জামাত জোট সরকার এই কমিউনিটি ক্লিনিক প্রকল্পটি বন্ধ করে দিয়েছিল। কিন্তু শেখ হাসিনার সরকার ২০০৯ সালে রাষ্ট্র ক্ষমতায় আসার পরে এটি আবারো অগ্রাধিকার ভিত্তিতে চালু করে আপনাদের জন্য সেবার দার উন্মুক্ত করেছেন।

তিনি আও বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সব মানুষের জন্য সেবার ব্যবস্থা করেছেন সরকার। এখন আর বিনা চিকিৎসায় মানুষ মারা যায় না। দেশে কয়েকটি বিশেষায়িত হাসপাতাল তৈরি করা হয়েছে। দেশের সব নাগরিক সেখানে চিকিৎসা সেবা নিচ্ছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. একেএম মাহবুবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেনু দাস, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিপন বালা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মবিন সুজন ও কমিউনিটি ক্লিনিকের জমিদাতা আব্দুর রাজ্জাক।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শাহ মোহাম্মদ মহিবুউল্ল্যাহ সৌরবের সভাপতিত্বে  উদ্বোধন অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম।

উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।