ঢাকা, রবিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত সন্তোষ বিশ্বাস

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বাসের নিচে চাপা পড়ে সন্তোষ বিশ্বাস (৬০) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার সাতপাড় এলাকায় একটি দুর্ঘটনাকবলিত বাসের নিচ থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সন্তোষ একই  উপজেলার করপাড়া ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন। তিনি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কলপুর গ্রামের শরৎ বিশ্বাসের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার বৌলতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই শিক্ষক স্কুলও প্রাইভেট পড়ানো শেষ করে গতকাল সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বৌলতলী থেকে লোকাল বাসে করে সাতপাড় যাচ্ছিলেন। পথে সাতপাড় এলাকায় এলে বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ১৫ যাত্রী আহত হন। অন্য যাত্রীদের উদ্ধার করা হলেও সন্তোষ বাসের নিচে চাপা পড়েন। পরে বিভিন্ন স্থান খোঁজাখুঁজির পর পাওয়া না গেলেও মঙ্গলবার সকালে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের সময় বাসের নিচে চাপা পড়া সন্তোষের মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।  

বাংলাদেশ সময় ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।