ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ভুয়া ডাক্তারকে লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
নওগাঁয় ভুয়া ডাক্তারকে লাখ টাকা জরিমানা

নওগাঁ: নওগাঁর সাপাহার উপজেলায় ডাক্তার না হয়েও নিজের ক্লিনিকে ডাক্তার পরিচয়ে রোগী দেখতেন  ইউনুস আলী (৩৬)। এমন খবরে ওই ক্লিনিকে অভিযান চালিয়ে এ ভুয়া ডাক্তারকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গোডাউন পাড়া সাথী সেবা ক্লিনিকে এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্যাহ আল মামুন।

ইউএনও আব্দুল্যাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাক্তার না হয়েও ডাক্তার পদবি ব্যবহার করে তার প্যাডে ডাক্তার পরিচয় লিখতেন এমন অভিযোগে ওই ক্লিনিকে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় অভিযোগের সত্যতা পাওয়া যায়। এছাড়াও ক্লিনিকের বিভিন্ন অনিয়ম পাওয়ায় ভুয়া ডাক্তার ইউনুস আলীকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে তাকে ভবিষ্যতে এমন কাজ না করার জন্য সতর্ক করা হয়।  

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডা. আলমগীর হোসেন ও থানা পুলিশের একটি দল।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।