ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

হ্যালো পুলিশ... আমি চোর, আমারে বাঁচান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
হ্যালো পুলিশ... আমি চোর, আমারে বাঁচান

ঢাকা: ‘হ্যালো এটা কি পুলিশের কন্ট্রোল? আমি একটা দোকানে ঢুকছিলাম চুরি করতে, এখন লোকজন টের পাইয়া গেছে, আমারে তো পিটাইয়া মাইরা ফালাইবো, আমারে গ্রেপ্তার করেন। তাড়াতাড়ি খানকা রোডে পুলিশ পাঠান, আমারে বাঁচান।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টার দিকে রাজধানীর কদমতলী থানাধীন খানকা রোডের পাসপোর্ট অফিসের পাশে একটি দোকান থেকে হৃদয় নামে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে এমন তথ্য জানান। পরে ঘটনাস্থলে গিয়ে তাকে গণপিটুনি থেকে রক্ষা ও উদ্ধারের পর গ্রেপ্তার করে পুলিশ।

দুপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরের গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. আনোয়ার সাত্তার বাংলানিউজকে বিষয়টি জানান।

তিনি বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পাওয়ার পর তাৎক্ষণিকভাবে কদমতলী থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে অনুরোধ করা হয়। সংবাদ পেয়ে কদমতলী থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। ততক্ষণে জনগণ কলার হৃদয়কে ধরে কিছুটা পিটুনি দেওয়া শুরু করেছিল।  

হৃদয়কে ওই অবস্থা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে আটক করে থানায় নেওয়া হয়।

এ ঘটনার সময় ৯৯৯ নম্বরে কল টেকারের দায়িত্বে ছিলেন কনস্টেবল মিঠুন সরেন। ৯৯৯ পুলিশ ডিসপাচারের দায়িত্বে ছিলেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রবিয়ার। কদমতলী থানা পুলিশ দলের নেতৃত্বে ছিলেন এসআই আল আমীন।  

আনোয়ার সাত্তার জানান, চুরির ঘটনায় হৃদয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। পরে গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে তোলা হয়।

আসামি হৃদয় কদমতলী থানার মেরাজনগর ব্লক-বি এলাকার সোবহানের ছেলে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসজেএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।