ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে নারী হোটেল কর্মীকে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
দিনাজপুরে নারী হোটেল কর্মীকে কুপিয়ে হত্যা 

দিনাজপুর: দিনাজপুর শহরের বাস টার্মিনাল এলাকায় জয়া বর্মন (৩০) নামে এক হোটেল কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।  

বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের কালুর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত জয়া বর্মন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার বোনডাঙ্গা গ্রামের স্বপল রায়ের স্ত্রী। আর জয়া বর্মন লালমনিরহাট জেলার বান্দরকুড়া প্রভাস রায়ের মেয়ে। তিনি ফকিরপাড়ার নতুন পাড়ায় একটি ভাড়া বাসায় ১৩ বছরের মেয়েসহ থাকতেন।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জয়া বর্মন দিনাজপুর বাস টার্মিনালে হোটেল সাউদিয়ায় কাজ করতেন। বুধবার  সন্ধ্যায় হোটেলের কাজ শেষে হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। পথে কালুর মোড়ে অচেনা এক ব্যক্তি তাকে কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।  
নিহত জয়া বর্মনের স্বামী স্বপন রায় বলেন, জয়া বেশ কয়েকদিন ধরে ফোনে এক ব্যক্তির সঙ্গে কথা বলত। এ নিয়ে কয়েকবার তাকে জিজ্ঞাসা করেছি। কিন্তু সে পরিবারের সঙ্গে কথা বলছে বলে এড়িয়ে যেত। এ ঘটনার সময় আমি অফিসে ছিলাম। পরে জানতে পারি, আমার স্ত্রীকে কে যেন কুপিয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, খবর পেয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।