ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনের নিচে তরুণীর ঝাঁপ, ব্যাগে মিলল চিরকুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
ট্রেনের নিচে তরুণীর ঝাঁপ, ব্যাগে মিলল চিরকুট প্রতীকী ছবি

ফেনী: ফেনীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ফরিদা ইয়াসমিন (৩৩) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন।  

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে ফেনী রেলস্টেশনের অদূরে খাজুরিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম রেলপথ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ সময় তার সঙ্গে থাকা ব্যাগে একটি চিরকুট পাওয়া যায়।  

যেখানে লিখা ছিল, 'পৃথিবীতে সন্তানের চেয়ে আপন কেউ হয় না। এক সন্তান আপন না হলেও আরেক সন্তান আপন হয়। তাই খুব কষ্ট হয় আমার মেয়েকে ছাড়া বাঁচতে। আমার মেয়ে যখন মা বলে জড়িয়ে ধরে আমার মনে হয় সারা পৃথিবীর সুখ আমার কাছে। মা-বাবা তোমরা যদি পারো আমাকে ক্ষমা করো। আমি তোমাদের কারো বোঝা হতে চাই না। তাই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছি কিন্তু আমার লাশটুকু গ্রহণ করো। কেউ যদি আমার ০১৩০৩-১৮*** এই নম্বরে ফোন করে আমার মরদেহ পাঠায়'।  

তবে এ চিরকুটের বিষয়ে এখনও তার পরিবারের বক্তব্য পাওয়া যায়নি। নিহত ফরিদা পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের উত্তর চন্দনা এলাকার বাসিন্দা।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথ দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল ‘সুবর্ণা এক্সপ্রেস’ ট্রেনটি। ফেনী রেলস্টেশনের অদূরে খাজুরিয়া এলাকায় ওই নারী হঠাৎ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। ট্রেনে কাটা পড়ে তার শরীর ও পায়ের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা ফেনী রেলস্টেশন মাস্টারকে জানালে তিনি বিষয়টি রেল পুলিশকে জানান। খবর পেয়ে রেল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে।

ফেনী রেলস্টেশন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, ওই নারী শাড়ি পরিহিত ছিল। তার সঙ্গে থাকা ব্যাগে একটি চিরকুট পাওয়া গেছে। তবে এ বিষয়ে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআরপি থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৮
এসএইচডি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।