ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকের বহির্বিভাগে মাথা ঘুরে পড়ে মৃত্যুর কোলে বৃদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
ঢামেকের বহির্বিভাগে মাথা ঘুরে পড়ে মৃত্যুর কোলে বৃদ্ধ ফাইল ফটো

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগের করিডোরে পড়ে গিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার বয়স হবে আনুমানিক ৭০ বছর।

ওই বৃদ্ধ হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিলেন কিনা এমন তথ্য কেউ জানাতে পারেনি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) হাসপাতালের বহির্বিভাগে টিকিট কাউন্টারের সামনের করিডোরে ওই ব্যক্তি দাঁড়িয়ে থাকা অবস্থায় হঠাৎ পড়ে যায়। পরে সেখানে দায়িত্বরত সরকারি কর্মচারীরা তাকে ধরাধরি করে জরুরি বিভাগে নিয়ে আসলে দুপুর পৌনে ১২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল হাসপাতালে বহির্বিভাগের ওয়ার্ড মাস্টার কাজী আবু সাঈদ জানান, হঠাৎ করিডোরের মধ্যে ওই ব্যক্তি মাথা ঘুরে পড়ে যায়। পরে আমাদের লোকজন তাকে হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে গেলে সেখানে মারা যায়।  

তিনি আরও জানান, ওই অজ্ঞাত বৃদ্ধ হাসপাতালে চিকিৎসার জন্য এসেছিলেন কিনা তার প্রমাণ কিছুই পাওয়া যায়নি। তার কাছে কোনো কাগজপত্র পাওয়া যায়নি।

এদিকে জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার মো. রিয়াজ উদ্দিন জানান, হাসপাতালের বহির্বিভাগের ওই বৃদ্ধ অসুস্থ হয়ে পড়লে সেখানকার সরকারি স্টাফরা একটি হুইল চেয়ার করে জরুরি বিভাগে নিয়ে আসে। তারপরে এখানকার চিকিৎসকরা পরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া বৃদ্ধ লোকটি হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা করাতে এসেছিলেন কিনা এমন প্রমাণ এখনও পাওয়া যায়নি।

ঢাকা মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।