ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
গোপালগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

গোপালগঞ্জ: গোপালগঞ্জে ৩৩তম আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে।

রোববার (১ অক্টোবর) সকালে প্রবীণ দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম কবির, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. হারুন-অর-রশীদ, সহকারী পরিচালক মো. জুলফিকার আলী, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম বদরুদ্দোজা বদর, সমাজসেবা অফিসার (রেজি.) প্রকাশ কুমার বিশ্বাস, সমাজসেবা অফিসার ফারহানা নাসরিণ, নবীনবাগ যুব সংঘের সভাপতি মো. শফিকুজ্জামান বিশ্বাসসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও প্রবীণরা উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘সর্বজনীন মানবাধিকার ঘোষণায় প্রবীণদের জন্য প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে প্রজন্মের ভূমিকা’ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম কবির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. হারুন-অর-রশীদ।

বাংলাদেশ সময়: ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।