ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে পুলিশ সদস্য ও তার সহযোগী হেরোইনসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
মেহেরপুরে পুলিশ সদস্য ও তার সহযোগী হেরোইনসহ আটক

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার বাজিতপুর সীমান্তবর্তী গ্রাম থেকে হেরোইনসহ দুইজনকে আটক করেছে বাজিতপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা।

সোমবার (২ অক্টোবর) সন্ধ্যায় বাজিতপুর গ্রামের  ভারতীয় সীমান্তের ১২০ নাম্বার মেইন পিলারের কাছে থেকে তাদের আটক করে বিজিবি।

এসময় তাদের কাছ থেকে তিন গ্রাম হেরোইন ও একটি মটরসাইকেল জব্দ করা হয়।

আটকরা হলেন- মুজিবনগর উপজেলার পরানপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে সাময়িক বহিষ্কৃত পুলিশ সদস্য আশরাফুল ইসলাম ও সদর উপজেলার রায়পুর গ্রামের মন্টু শেখের ছেলের সবুজ শেখ। সাময়িক বহিষ্কৃত পুলিশ সদস্য আশরাফুল সুপ্রিম কোর্ট অ্যান্ড স্পেশাল কোর্টে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

বিজিবি ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বাজিতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে পুলিশ সদস্য আশরাফুল ইসলাম ও সবুজ শেখকে আটক করে। এসময় তাদের কাছে থেকে তিন গ্রাম হেরোইন ও একটি মটরসাইকেল জব্দ করা হয়।

পরে আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মেহেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সাময়িক বহিষ্কৃত পুলিশ সদস্যসহ দুইজনকে সীমান্ত এলাকা থেকে আটক করে থানায় হস্তান্তর করেছে। তাদের মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।