ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে খেলার মাঠ সংস্কারের দাবিতে মানববন্ধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
ঈশ্বরদীতে খেলার মাঠ সংস্কারের দাবিতে মানববন্ধন

পাবনা (ঈশ্বরদী): সব ধরনের খেলার মাঠ সংস্কার ও রক্ষার দাবিতে পাবনার ঈশ্বরদীতে মানববন্ধন সমাবেশ করেছে সামাজিক ও মাদকবিরোধী সংগঠন মানাব।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

ঈশ্বরদীর বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিষ্ঠানের নেতা ও খেলোয়াড়রা মানববন্ধনে উপস্থিত ছিলেন।  

মানববন্ধন সমাবেশে সামাজিক ও মাদকবিরোধী সংগঠন মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সভাপতিত্ব করেন।  

সংগঠনের সাধারণ সম্পাদক আবুল হোসেন রুবেলের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন- ঈশ্বরদীর ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন ব্রাদার্স ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ রনা, সোনালি অতীত ক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম মোহন মানাবের সহ-সভাপতি সাদেকুল ইসলাম রাসেল, সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম পিয়াস, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা কাঁকলি, ফারজানা ফেরদৌস পুষ্প, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন ও যুগ্ম সম্পাদক সেলিম সরদার।

সমাবেশে বক্তারা বলেন, ঈশ্বরদী উপজেলায় বিভিন্ন খেলার মাঠে অতীতে ছোট বড় সব বয়সী মানুষ খেলাধুলায় মগ্ন থাকতেন। এখন এসব খেলার মাঠগুলো দখল, দূষণে খেলার উপযোগী নেই। ঈশ্বরদী স্টেডিয়াম, এস এম স্কুল মাঠ, লোকো ফুটবল মাঠ, সরকারি কলেজ মাঠ আরামবাড়িয়া আসনা ফুটবল মাঠসহ বিভিন্ন খেলার মাঠ একেবারে খেলার অনুপযোগী। এসব খেলার মাঠগুলো সংস্কার করে খেলার উপযোগী করে তরুণ যুবসমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনা দরকার।

পরে ঈশ্বরদী উপজেলার বিভিন্ন খেলার মাঠ সংস্কার করে খেলার উপযোগী করার দাবিতে ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা ও ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশের কাছে স্মারকলিপি পেশ করে তাদের দাবি তুলে ধরেন সংগঠনের নেতারা।

এর আগে সকাল ১০টায় ঈশ্বরদী প্রেসক্লাবে তাদের এ দাবি তুলে ধরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।