ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেয়াদোত্তীর্ণ ওষুধ-রিজেন্ট, রায়পুরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
মেয়াদোত্তীর্ণ ওষুধ-রিজেন্ট, রায়পুরে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও রিজেন্ট পাওয়ায় পাঁচ প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

বুধবার (৪ অক্টোবর) দুপুরের দিকে উপজেলা শহরে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

নেতৃত্ব দেন অধিদপ্তর লক্ষ্মীপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (অতি. দা.) নুর হোসেন। এ সময় রায়পুর থানা পুলিশ সহযোগিতা করে।  

বিষয়টি নিশ্চিত করে নুর হোসেন বাংলানিউজকে জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ ও রিজেন্ট পাওয়ায় রায়পুর উপজেলা শহরের জনসেবা জেনারেল হাসপাতালকে পাঁচ হাজার, পাটওয়ারী সার্জিক্যালকে চার হাজার, মা মেডিকেলকে পাঁচ হাজার, শোভন ফার্মেসিকে পাঁচ হাজার ও মেডিসিন কর্নারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

এদিকে, লক্ষ্মীপুর জেলা শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কৃষি বিপণন অধিদপ্তর। এ সময় নিত্যপ্রয়োজনীয় কৃষি পণ্যের মূল্য তালিকা, ক্রয়ের ক্যাশ মেমো ও লাইসেন্স তদারকি করা হয়। শহরের চক মসজিদ রোডের একতা ভ্যারাইটিজ স্টোরে মূল্য তালিকা না থাকায় দোকান মালিকের দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস।  

জেলা কৃষি বিপণন কর্মকর্তা মনির হোসাইন এ তথ্য নিশ্চিত করে জানান, জনস্বার্থে অভিযান চলমান থাকবে।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।