ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জ বন্দরের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
নারায়ণগঞ্জ বন্দরের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ঢাকা: নারায়ণগঞ্জ বন্দরের ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য মাসুম আহমেদের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

রোববার (৮ অক্টোবর) বিকেলে কমিশনের আইন অবজ্ঞা ও কার্যক্রমে বাধা দেওয়ার অভিযোগে দুদকের সহকারী পরিচালক ওমর ফারুক বাদী হয়ে নারায়ণগঞ্জ সমন্বিত জেলা কার্যালয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় বলা হয়, বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে জেলা পরিষদের সদস্য মো. মাসুম আহমেদকে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ, বিলাসবহুল বাড়ি, গাড়ি, দুটি ইটভাটার মালিকানা অর্জন এবং গভীর নলকূপ দেওয়ার নামে জনসাধারণের কাছ টাকা আদায় সম্পর্কিত অভিযোগের বিষয়ে রেকর্ডপত্রসহ দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ-এ উপস্থিত হয়ে বক্তব্য প্রদানের জন্য নোটিশ জারি করে দুদক।  

কিন্তু কমিশনে উপস্থিত হয়ে রেকর্ডপত্রসহ বক্তব্য উপস্থাপন না করায় কমিশনের আইনকে অবজ্ঞা করা এবং দুর্নীতি দমন কমিশনের আইনি কার্যক্রমে বাধা তথা সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ১৯(৩) ধারা মোতাবেক শাস্তিযোগ্য অপরাধ করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে সংস্থাটি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩
এসএমএকে/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।