ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে পরিচয়পত্র পেলেন পত্রিকা বিপণনকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ফেনীতে পরিচয়পত্র পেলেন পত্রিকা বিপণনকর্মীরা

ফেনী: ফেনী জেলায় কর্মরত ৬০ জন পত্রিকা বিপণনকর্মী পরিচয়পত্র নিতে এসে বাইসাইকেল, ছাতা ও ব্যাগের ঘোষণা পেলেন।  

অনুষ্ঠানের প্রধান অতিথি ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বাইসাইকেল, ছাতা ও ব্যাগ উপহার প্রদানের ঘোষণা দেন।

সোমবার (০৯ অক্টোবর) বিকেলে শহরে ডা. সাজ্জাদ হোসেন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি ছিলেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, ফেনী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আইনুল কবির শামীম।

ফেনী জেলা সংবাদপত্র বিপণন কর্মী কল্যাণ পরিষদের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়ার সভাপতিত্বে ও দৈনিক মানব জমিনের ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীমের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন দৈনিক কালের কণ্ঠের ফেনী প্রতিনিধি আসাদুজ্জামান দারা, দৈনিক স্টার লাইনের সহযোগী সম্পাদক জসিম মাহমুদ, যমুনা টিভির স্টাফ করসপনন্ডেন্ট আরিফুর রহমান, সময় টিভির ফেনী ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, সাপ্তাহিক স্বদেশ পত্র সম্পাদক এন.এন জীবন, ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও বিপণনকর্মী মো. ইউনুস।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, সংবাদকর্মী ও বিপণন কর্মীরা একই মালায় গাঁথা। তাদের ভালো পরিবেশ হলো রোদ, আর খারাপ পরিবেশ হলো বৃষ্টি। এ পরিশ্রমী লোকদের সব সময় মাথা রাখতে হবে। এ ৬০ জনকে পৌরসভার পক্ষ থেকে বাইসাইকেল, ছাতা ও ব্যাগ উপহার দেবো। সবাইকে নিয়ে আমরা একসঙ্গে কাজ করবো। ফেনীর শান্তির জনপদকে মিলেমিশে এগিয়ে নিয়ে যাব। সবার সহযোগিতায় গড়ে উঠবে আমাদের প্রিয় ফেনী।  

তিনি আরো বলেন, তারা সমাজের অত্যন্ত সৎ, পরিশ্রমী ও নিরীহ লোক। তাদের পাশে কেউ থাকেন না। আমি তাদের পাশে থাকবো। তাদের সুখে দুঃখে সাথী হবো।  

তিনি বলেন, আপনাদের প্রয়োজন হলে বা যে কোনো সমস্যায় আমার সঙ্গে সরাসরি কথা বলবেন, দেখা করবেন। আমি যথাসাধ্য চেষ্টা করব আপনাদের পাশে থাকার জন্য।  

অনুষ্ঠানে বিপণন কর্মীদের মাঝে পরিচয়পত্র তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।