ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুর শহরের নাজিরপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুনায়েদ আহমেদ মজুমদার (১৫) নামে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

 

জুনায়েদ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ওয়ারেন্ট অফিসার জাহাঙ্গীর হোসেন মজুমদারের ছেলে বলে জানা গেছে। তাদের গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার দলমগর গ্রামে। নাজিরপাড়ায় পরিবারসহ জুনায়েদরা ভাড়া থাকতো। চাঁদপুর শহরের আল-আমিন একাডেমি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।  

প্রতিবেশী মারুফ হোসেন জানান, প্রতিদিনই কয়েকজন শিক্ষার্থী ছাদে খেলতে যায়। মঙ্গলবারও তারা খেলতে গিয়েছিল। কিন্তু জুনায়েদ দুষ্টুমি করে ছাদের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের লাইনে হাত দিলে সেখানে গুরুতর আহত হয়। পরে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ বিভাগ চাঁদপুরে সহকারী প্রকৌশলী বলেন, ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ লাইন গত এক সপ্তাহ আগে নতুন করে টানা হয়েছে। যে কারণে লাইনের তারগুলোর কভার এখনও লাগানো হয়নি। তবে মহল্লাবাসীকে আমরা আগে থেকেই সতর্ক করে দিয়েছি।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুনায়েদের মৃত্যুর বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মুহসীন আলম বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।