ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

২০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ করেন ইব্রাহিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
২০ টাকার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ করেন ইব্রাহিম

ঢাকা: রাজধানীর রূপনগর থানা এলাকায় চাঞ্চল্যকর ৭ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত ইব্রাহিম মোল্লাকে (৪৬) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

বুধবার (১১ অক্টোবর) রাতে ঢাকা জেলার সাভার থানাধীন বিরুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৬ অক্টোবর ভিকটিম ০৭ বছরের শিশু বৃষ্টিতে ভিজতে ঘর থেকে রাস্তায় বের হয়। এ সময় অভিযুক্ত ইব্রাহিম ভিকটিমকে একা পেয়ে প্রলোভন দেখিয়ে তার হাতে ২০ টাকা দিয়ে বাসায় নিয়ে যান। তখন বাসার অন্য ভাড়াটিয়ারা বিষয়টি দেখে ফেলেন। ভিকটিমের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত সুযোগ বুঝে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে এ ঘটনায় ভিকটিমের মা ঢাকার রূপনগর থানায় একটি ধর্ষণ মামলা করেন।

তিনি আরও জানান, এ ঘটনাটি বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যমে চাঞ্চল্যের সৃষ্টি করে। এরই পরিপ্রেক্ষিতে অভিযুক্তকে আইনের আওতায় আনতে  ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। গোয়েন্দা তৎপরতা জোরদার করে ঘটনার ৪ দিনের মধ্যে র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় অভিযুক্তকে আটক করে র‌্যাব-০২।

অভিযুক্ত ইব্রাহিমের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এমএমআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।