ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভায়রা ও শ্যালক-শালিকার মারধরে প্রাণ গেল দুলাভাইয়ের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
ভায়রা ও শ্যালক-শালিকার মারধরে প্রাণ গেল দুলাভাইয়ের প্রতীকী ছবি।

ঢাকা: রাজধানীর কাকরাইল শান্তিনগর এলাকায় ভায়রা ও শ্যালক-শালিকার মারধরে মো. বাহার (৫০) নামের একটি ট্রাভেলস এজেন্সির মালিকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল সোয়া ৫টা দিকে ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পরে মৃত ঘোষণা করেন।

নিহত বাহারের স্ত্রী জয়নব বেগম বাংলানিউজকে জানান, এক সন্তান নিয়ে তারা যাত্রাবাড়ীর কাজলা এলাকায় থাকেন। তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীর শাকেরপুর গ্রামে। কাকরাইল শান্তিনগর প্লাজার এম বাহার ওভারসিস (ট্রাভেলস এজেন্সি) নামে তার স্বামীর একটি অফিস আছে।

নিহতের স্ত্রীর অভিযোগ করে বলেন, আমার ছোট বোন ফাতেমার জামাই জাকিরের জন্য কাতারের ভিসার ব্যবস্থা করে দেন বাহার। আজ জাকিরের কাতারে যাওয়ার কথা ছিল, কোনো কারণে আজ ফ্লাইট মিস হয়। এই কারণে ফাতেমা, জাকির ও আমার ছোট ভাই ইউনুস বাহারের অফিসে গিয়ে তাকে গলাটিপে ধরে একাধারে কিল-ঘুষি দিতে থাকেন। এতে বাহার অচেতন হয়ে পড়েন। বাহারকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মৃত বাহারের পরিবার অভিযোগ দিয়েছেন, তাকে মারধরে হত্যা করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।