ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীর মুগদায় যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
রাজধানীর মুগদায় যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মুগদায় একটি বাসা থেকে রুবেল মিয়া নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রুবেলের বয়স ২৮ বছর।

পরিবার দাবি করেন, ঋণগ্রস্ত থাকায় গলায় ফাঁস দিয়েছে সে।

রোববার (১৫ অক্টোবর) এই তথ্য নিশ্চিত করেন পুলিশ।

শনিবার দিবাগত রাতে মুগদা থানাধীন উত্তর মুগদাপাড়া ৪২/১ নম্বর একটি বাড়ির চতুর্থ তলা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।  

মরদেহের সুরতহাল প্রতিবেদনে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ এনামুল করিম উল্লেখ করেন, রুবেল অনলাইনে জুয়ায় আসক্ত থাকায় ঋণগ্রস্ত ছিলেন। এছাড়া পারিবারিকভাবেও অশান্তিতে থাকায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

এদিকে রুবেল ছোট ভাই মো. সুমন জানান, তাদের বাড়ি নরসিংদীর বেলাবো থানার লতিফপুর গ্রামে। বর্তমানে মুগদাপাড়ায় ওই বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন দুই ভাই। মুগদা ঝিলপাড় এলাকায় সাজেদুল ইসলাম কাজল নামে এক ব্যক্তির দোকানে তারা দুজন সেলসম্যানের কাজ করতেন।

সুমন আরও জানান, রুবেল অনলাইন জুয়ায় আসক্ত ছিলেন। গত কোরবানির ঈদের আগে ওই দোকানটির মালিক অভিযোগ করেন, তার ক্যাশে ১ লাখ ১০ হাজার টাকার হিসাব মিলছে না। আর এর জন্য দায়ি করেন রুবেলকে। এছাড়া তার আগেও আরও এক লাখ টাকা রুবেলের কাছে পাওনা ছিলেন দোকান মালিক। এই টাকা-পয়সার জন্য বিভিন্ন সময় রুবেলকে চাপ দিতেন। ইতিপূর্বে ৫০ হাজার টাকা পরিশোধ করা হয়েছে। এছাড়া প্রতি মাসে রুবেলের বেতন থেকে ৪ হাজার টাকা কেটে রাখতেন দোকান মালিক।

গতকাল শনিবার রাতে দিকে সুমনকে দোকানে বসিয়ে রেখে রুবেল বাসায় চলে যান। এরপর রাত সাড়ে ৯টার দিকে সুমন তার বড় ভাই রুবেলকে ফোন দিলে ফোন রিসিভ করেনি। পরবর্তীতে সুমন রাত ১২টার দিকে বাসায় গিয়ে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। তখন বাড়িওয়ালার সাহায্যে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন, ফ্যানের সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন রুবেল। তখন তারা থানায় খবর দেন।

 

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, ১৪ অক্টোবর ২৫, ২০২৩
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।