ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাকরি রাজস্বখাতে স্থানান্তরের দাবি বেসরকারি কর্মচারীদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
চাকরি রাজস্বখাতে স্থানান্তরের দাবি বেসরকারি কর্মচারীদের

সাতক্ষীরা: সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকরি রাজস্বখাতে স্থানান্তর ও দীর্ঘদিন কর্মরত কর্মচারীদের ব্যতিরেকে নিয়োগ বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) সাতক্ষীরা সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীরা এই মানববন্ধন করেন।

মানববন্ধনে সরকারি কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়ন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মো. ফারুক হোসনের সভাপতিত্বে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক শেখ আবু ছালেক ও সদস্য চম্পা বৈরাগী।

এসময় বক্তারা বলেন, সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীরা নামমাত্র বেতনে দীর্ঘদিন ধরে কর্মরত আছেন। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছে কর্মচারীরা। এসব কর্মচারীদের পরিবারের দিক বিবেচনা করে চাকরি দ্রুত রাজস্বখাতে স্থানান্তর করার আহ্বান জানান তারা।

বক্তারা আরও বলেন, সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকরি রাজস্বখাতে স্থানান্তর ও দীর্ঘদিন কর্মরত কর্মচারীদের ব্যতিরেকে নিয়োগ বন্ধ করে কর্মকর্তাদের অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।