ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মা ও দুই ভাই হত্যার শিকার হলেও বেঁচে যায় শিশু ওজিফা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
মা ও দুই ভাই হত্যার শিকার হলেও বেঁচে যায় শিশু ওজিফা শিশু ওজিফা

ব্রাহ্মণবাড়িয়া: সাত মাস বয়সী শিশু ওজিফা চাচির কোলে অপলক দৃষ্টিতে তাকিয়ে কিছু যেন বোঝার চেষ্টা করছে। তার চোখ যেন হারিয়ে যাওয়া মাখে খু্ঁজে ফিরছে।

ভাগ্যের নির্মম পরিহাসে তার মা আজ নেই। তার মা ও দুই ভাইকে গলা কেটে হত্যা করা হয়েছে।  

মঙ্গলবার (১৭ অক্টেবার) সকালে বসত ঘর থেকে পুলিশ ওজিফার মা ও দুই ভাইয়ের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে। কিন্তু অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় শিশু ওজিফাকে। পরে তাকে পরিবারের কাছে দেওয়া হয়।  

ওজিফার নানি ঝর্ণা বেগম বলেন, আমার মেয়ে ও দুই নাতিকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। বেঁচে আছে আমার সাত মাস বয়সী নাতনি। মেয়ের জামাই থাকেন প্রবাসে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বার বার অজ্ঞান হয়ে যাচ্ছে সে। এ শোক কি করে সইবে। পুরো পরিবারকে শেষ করে দিল। যারা তাদের খুন করেছে তাদের গ্রেপ্তার করে দ্রুত ফাঁসি দেওয়া হোক। সরকারের কাছে এই দাবি জানাই।

এদিকে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়ে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, ঘটনা তদন্তে পুলিশ, সিআইডি, পিআইবিসহ চারটি টিম কাজ করছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

** বাঞ্ছারামপুরে মা ও দুই ছেলেকে গলা কেটে হত্যা

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।