ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাভার্ডভ্যানের চাপায় ফেনীতে প্রাণ গেল স্কুলছাত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
কাভার্ডভ্যানের চাপায় ফেনীতে প্রাণ গেল স্কুলছাত্রীর

ফেনী: রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় কাভার্ডভ্যানের চাপার পিষ্ট হয়ে আয়মা বৈশাখী (১০) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ফেনী-লক্ষীয়ারা সড়কের এলাহীগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৈশাখী ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের এলাহীগঞ্জ এলাকার সালাউদ্দিনের মেয়ে। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় পাঁচগাছিয়া ইউনিয়নের এলাহীগঞ্জ সড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন বৈশাখী। এ সময় পেছন দিক থেকে আসা একটি জরুরি ওষুধবাহী কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বৈশাখীকে মৃত ঘোষণা করেন।

পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক লিটন বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনার পর স্থানীয়রা কাভার্ডভ্যানটি আটক করে পুলিশে খবর দিয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ওই স্কুলছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর কাভার্ডভ্যানটি জব্দ করা গেলেও চালক বা হেলপার কাউকে আটক করা যায়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০০১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।