ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ২ রোহিঙ্গা যুবকসহ আটক ৪, ইয়াবা জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
বেগমগঞ্জে ২ রোহিঙ্গা যুবকসহ আটক ৪, ইয়াবা জব্দ

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ২ রোহিঙ্গা যুবক ও ২ নারী মাদককারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে  ৪ হাজার ৫০০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়।

 

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল, সিএনজি চালিত অটোরিকশা, বাটন মোবাইল, স্মার্ট মোবাইল জব্দ করা হয়।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে আসামিদের নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।  

এর আগে, বুধবার উপজেলার রসুলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রসুলপুর গ্রামের আক্কাস মিয়ার নতুন বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ।  

আটকরা হলেন- রোহিঙ্গা মাদককারবারি মো. জাহিদুল ইসলাম (২৯), মো. রফিক ওরফে বাইলা (৪০), কামরুন নাহার (২৫) ও বিবি আয়েশা (২৩)।  

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের আক্কাস মিয়ার নতুন বাড়িতে অভিযান চালিয়ে ৪ মাদককারবারিকে আটক করে পুলিশ। এসময় সেখানে তল্লাশি চালিয়ে ৩ হাজার ৩০০ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। পরে ওষুধ সেবন করিয়ে রোহিঙ্গা যুবক জাহিদুলের পেট থেকে আরও ১২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক এই মাদককারবারিরা নোয়াখালীসহ বিভিন্ন জায়গায় ইয়াবা পাঠিয়ে আসছিলেন। আটকদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আসামিরা সবাই পেশাদার মাদককারবারি। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।