ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, ২ পথচারী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, ২ পথচারী আহত

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে দোকানে। এতে তিনটি দোকান ও একটি মসজিদ ক্ষতিগ্রস্ত হয়।

এসময় দুই পথচারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া বাজারে এ ঘটনা ঘটে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাজকান্দি-ভাটিয়াপড়া আঞ্চলিক মহাসড়কের মুজুরদিয়া বাজারে বোয়ালমারীগামী একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে ঢুকে পড়ে এবং ট্রাকটি উল্টে যায়। এতে বাজারের ইলিয়াস হোসেন, মিজানুর রহমানের মুদি দোকান ও সোহাগ হোসেনের ফলের দোকান এবং মুজুরদিয়া বাজার জামে মসজিদ ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হয়। এসময় মুজুরদিয়া গ্রামের ভবেন মণ্ডল ও ইসলামপুর গ্রামের মুন্নাফ শেখ নামক দুই পথচারী মারাত্মক আহত হন। পরে তাদের আহত অবস্থায় ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে বোয়ালমারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেয়।  

এ ব্যাপারে বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আব্দুস সাত্তার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালানো হয়। তিনটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি অপসারণের জন্য ফরিদপুর থেকে রেকার আনা হয়েছে। উদ্ধারকাজ চালানো হচ্ছে। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা পরবর্তীতে জানানো যাবে।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।