ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

দরজা খুলতেই মিলল আ. লীগ নেত্রীর ছেলের অর্ধগলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
দরজা খুলতেই মিলল আ. লীগ নেত্রীর ছেলের অর্ধগলিত মরদেহ হাসান পিয়াস: ফাইল ফটো

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় হাসান পিয়াস (৩৮) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলা বাজারের ব্যাংক রোডের শফি উল্যাহ মার্কেটের দ্বিতীয় তলায় একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত হাসান পিয়াস উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত আমিন উল্লার ছেলে। তার মা সাজেদা কানন একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পিয়াস হতাশাগ্রস্ত ছিলেন। বিদেশ থেকে ফেরার পর বিয়ে করেন। এরপর পুনরায় বিদেশ যাওয়ার চেষ্টা করেছিলেন। এর মধ্যে সে নানা রকমের মাদকের সঙ্গে জড়িয়ে পড়েন। মাদক সেবন নিয়ে সর্বশেষ স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হয়।

ঘটনার সময় মৃতের স্ত্রী তার বাবার বাড়িতে ছিলেন। গত ২ দিন ধরে তার ফোন বন্ধ থাকায় ধারণা করা হচ্ছে, গত মঙ্গলবার রাত ১টার পর কোনো এক সময় সে ফাঁস দিয়ে আত্নহত্যা করে। বৃহস্পতিবার সকালের দিকে অতিরিক্ত দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা দরজা খুলে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল প্রস্তুত করেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।