ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগের ২ কর্মী আটক!

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
ছাগল চুরি করে পালানোর সময় যুবলীগের ২ কর্মী আটক!

পাবনা (ঈশ্বরদী): ছাগল চুরি করে বস্তায় ভরে পালানোর সময় পাবনার ঈশ্বরদী উপজেলায় দুই যুবলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া-পাবনা মহাসড়কে উপজেলার সলিমপুর ইউনিয়নের কোলেরকান্দি বটতলা দেওয়ানের ঢালে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, ঈশ্বরদী উপজেলা সলিমপুর ইউনিয়নের জয়নগর মধ্যপাড়া গ্রামের রাজু মৃধার ছেলে রুবেল মৃধা (৩০) একই ইউনিয়নের মানিকনগর গ্রামের আতিয়ার বিশ্বাসের ছেলে আসিফ বিশ্বাস (৩২)। তারা দুজনে সলিমপুর ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী।

ঈশ্বরদী থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার (২১ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর গ্রাম থেকে আসাদুজ্জামান আসাদের বাড়ির সামনে থেকে তার ছাগল (খাসি) চুরি করে। পরে তা বস্তাবন্দি করে মোটরসাইকেলে করে পালানোর সময় কুষ্টিয়া-পাবনা মহাসড়কে ঈশ্বরদীর কোলেরকান্দি বটতলায় মোটরসাইকেল পৌঁছায়। পাকশী হাইওয়ে পুলিশের টহলরত পুলিশ সদস্যদের সামনে নামার সময় বস্তার ভেতর থেকে ছাগলটি বের হয়ে যায়। পরে স্থানীয় লোকজনের বিষয়টি দেখে সন্দেহ হলে তাৎক্ষণিক হাইওয়ে পুলিশ সদস্যদের অবগত করলে পুলিশ তাদের আটক করে। হাইওয়ে পুলিশ ছাগল মোটরসাইকেলসহ তাদের থানায় নিয়ে আসে।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, আটক আসিফ ও রুবেল প্রায়ই পথচারীদের হাত থেকে মোবাইল ফোন, টাকা ছিনতাই করে। এটি তাদের নিত্যদিনের ঘটনা। এছাড়া বিভিন্ন গ্রামে মোটরসাইকেল চড়ে ঘুরে ঘুরে ছাগল চুরি করে হাট-বাজারে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদকসহ একাধিক চুরির মামলা রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, ছাগল চুরি করে বস্তাবন্দি করে মোটরসাইকেলে চড়ে পালানোর সময় স্থানীয় এলাকাবাসী ও পাকশী হাইওয়ে পুলিশ সদস্যরা তাদের আটক করে। চুরি আইনে দুই চোরের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার (২২ অক্টোবর) সকালে উদ্ধারকৃত মালামালসহ আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।