ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নেছারাবাদে রুমে ঝুলছিল ব্যাংক কর্মচারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
নেছারাবাদে রুমে ঝুলছিল ব্যাংক কর্মচারীর মরদেহ

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে মো. ইকবাল হোসাইন (২৬) নামের যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২১ অক্টোবর) রাতে উপজেলার মিয়ার বাজারের একটি ভবন থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

ইকবাল চট্টগ্রাম জেলার পুটিয়া উপজেলার হায়দাহগঞ্জ এলাকার আব্দুল নবির ছেলে। তিনি উপজেলার ইসলামি ব্যাংক মিয়ারহাট শাখার অফিস সহকারী ছিলেন।  

জানা গেছে, শনিবার রাতে মিয়ারহাট বাজারে একটি বহুতল ভবনের দ্বিতীয় তলায় রুম ভাড়া নিয়ে একা থাকতেন ইকবাল হোসাইন। পুলিশ খবর পেয়ে ওই রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে।  

প্রেম গঠিত বিষয়ে তিনি আত্মহত্যা করতে পারেন বলে পুলিশ সহ স্থানীয়রা ধারণা করেছেন।

ইকবাল হোসেনের পাশের রুমে ভাড়া থাকা মো. নাইম নামে এক যুবক বলেন, শুক্রবার (২০ অক্টোবর) রাত ৯টায় তাকে সর্বশেষ রুমে ঢুকতে দেখা গেছে। সারাদিনে তাকে দেখতে না পেয়ে আমাদের কৌতূহল হয়। কারণ সকাল ৯টার বেশি তাকে ঘুমিয়ে থাকতে দেখা যায়নি। তাই রুম বন্ধ দেখে রুমের দরজায় কড়া নেড়ে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। একপর্যায় ঘর মালিকের বড় ভাইকে ডেকে বিষয়টি জানাই। পরে দরজার নিচ দিয়ে তাকালে তার পা ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করেন।

ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক (ম্যানেজার) জানান, মৃত ইকবালের বাড়ি চট্টগ্রামে। আমি এখন ব্যস্ত আছি।  কথা বলা যাবেনা। বেশিকিছু জানতে হলে ব্যাংকে এসে কথা বলেন। এই বলে তিনি আর কোনো কথা বলতে চাননি।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে আত্মহত্যা হয়েছে সঠিক করে জানা যায়নি। প্রেম গঠিত কোনো বিষয় হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।