ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাতুয়াইল ইউটার্নে পড়েছিল রক্তাক্ত যুবক, ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
মাতুয়াইল ইউটার্নে পড়েছিল রক্তাক্ত যুবক, ঢামেকে মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকায় মেহেদী হাসান (২৫) নামে এক যুবক রক্তাক্ত জখম হন। ঢাকা মেডিকেল হাসপাতালে (ঢামেক) নিয়ে এলে মারা যান তিনি।

 

ওই যুবককে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা এক নারী জানান, সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মেহেদী।

বুধবার (২৫ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে ঘটনাস্থল থেকে মেহেদী হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন এক পথচারী উম্মে রুমা শিমু। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী শিমু জানান, যাত্রাবাড়ী মাতুয়াইল ইউটার্ন নেওয়া সড়কে রক্তাক্ত অবস্থায় পড়েছিল ওই যুবক। তাকে উদ্ধারের সময় আশেপাশের লোক বলছিল, একটি বড় গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে এলে মারা যান তিনি।

এদিকে সংবাদে নিহতর মামা আবদুল ওয়াহিদ হাসপাতালে সাংবাদিকদের জানান, মেহেদী হাসান সাভারের একটি মাদরাসায় পড়াশোনা করতেন। বিস্তারিত আর কিছুই জানাতে পারেননি তিনি।

হাসপাতালের পুলিশ ক্যাম ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নিহতের পকেট থেকে উদ্ধার হওয়া জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম জানা যায় মেহেদী হাসান। কুমিল্লা দেবিদ্বার উপজেলার বাসিন্দা তিনি। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। তার পরনে সাদা রঙের পায়জামা পাঞ্জাবি।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বলেন, ঘটনার খোঁজখবর নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।