ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে নোংরা পরিবেশে খাদ্য তৈরি, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
বাগেরহাটে নোংরা পরিবেশে খাদ্য তৈরি, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় নোংরা পরিবেশে খাদ্য তৈরি ও মূল্য তালিকা না থাকায় ৮টি প্রতিষ্ঠানকে ১৮ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলার ফেরিঘাট এবং ইপিজেড এলাকায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান।

অর্থদণ্ডপ্রাপ্ত প্রতিষ্ঠান গুলো হচ্ছে-হোটেল সাগরিকা, রয়েল ফাস্ট ফুড, সুন্দরবন হোটেল, আল আরফা হোটেল, মায়ের দোয়া হোটেল, আজমীর হোটেল, স্নেহা স্টোর, দেশি ভোজন রেস্টুরেন্ট।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান বলেন, নোংরা পরিবেশে খাবার তৈরি ও মূল্য তালিকা না থাকার অপরাধে ৮টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৮ ও ৪৩ ধারায় প্রশাসনিক ব্যবস্থা হিসেবে মোট ১৮ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ করা হয়েছে। তাৎক্ষণিক অভিযুক্ত প্রতিষ্ঠানগুলি স্বেচ্ছায় জরিমানার টাকা পরিশোধ করেছেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।