ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেসক্লাবের সামনে বাসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
প্রেসক্লাবের সামনে বাসে আগুন

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের কাছে কদম ফোয়ারার সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বেলা সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

আগুনে বাসটি (ঢাকা মেট্রো-ব ১৩-১৪৮৩) পুরোটাই পুড়ে গিয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসের আগুন নিভিয়ে ফেলে।  

‘সাভার পরিবহন’ নামে ওই বাসের চালকের সহকারী বলেন, আমরা গুলিস্তান থেকে ১৫-২০ জন যাত্রী নিয়ে যাচ্ছিলাম। প্রেসক্লাবের সামনে কয়েকজন বাস থেকে নেমে যান। এরপরই হঠাৎ করে আগুন জ্বলে উঠে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীদের পাঠানো হয়।

তবে কে বা কারা আগুন দিয়েছে বিষয়টি নিশ্চিত করতে পারেননি তিনি।

উল্লেখ্য, ঢাকায় ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে এবং এক দফা দাবি আদায়ের লক্ষ্যে ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি ডেকেছে বিএনপি। তাদের পাশাপাশি জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ কয়েকটি দল-জোটও এ অবরোধ কর্মসূচি ঘোষণা বা সমর্থন দেয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩/আপডেট: ১৬১৪ ঘণ্টা
পিএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।