ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পোশাক শ্রমিক আন্দোলন: পল্লবী এলাকায় যান চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
পোশাক শ্রমিক আন্দোলন: পল্লবী এলাকায় যান চলাচল স্বাভাবিক

ঢাকা: পোশাক শ্রমিকদের ওপর হামলা ও বেতন ভাতা বৃদ্ধির দাবিতে আন্দোলনরত শ্রমিকরা সড়ক থেকে সরে গেছেন। রাজধানীর পল্লবী এলাকায় যান চলাচল স্বাভাবিক।

তৃতীয় দিনের আন্দোলন শেষে যার যার মত ফিরে গেছেন বাড়িতে।  

বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার পরে রাজধানী ১২, ১১ ও ১০ নম্বর গোল চত্বর এলাকার এমন চিত্র দেখা গেছে।

পূরবী সিনেমা হল এলাকার প্রত্যক্ষদর্শী মো. আলী বলেন, সন্ধ্যা ৭টার দিকে পূরবী এলাকায় আন্দোলনরত শ্রমিকরা একটি মাইক্রোবাস ভাঙচুর করে। এর কিছুক্ষণ পরে আন্দোলনরত শ্রমিকরা এই এলাকার সড়ক ছেড়ে দিয়ে যার যার মত গন্তব্যে চলে যায়। এখন প্রধান সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।  

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বাংলানিউজকে বলেন, পোশাক শ্রমিকরা সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সড়ক থেকে চলে গেছেন। তারা নিজে থেকেই চলে গেছে।  

এক প্রশ্নের জবাবে ওসি বলেন, শ্রমিকরা কোনো গাড়ি ভাঙচুর করেছে কিনা আমার জানা নেই। আগামীকাল তারা সড়কে আবার নামবে কিনা তা নিশ্চিত করে বলতে পারছি না।

এর আগে, বুধবার সকাল ৮টার দিকে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে গার্মেন্ট শ্রমিকরা। এতে মিরপুর ১২, ১১, ১০, ২ ও ১ নম্বর আশপাশ এলাকার যান চলাচল বন্ধ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
এমএমআই/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।