ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে সন্ধ্যায় নিখোঁজ নারীর মরদেহ মিলল সকালে  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
লক্ষ্মীপুরে সন্ধ্যায় নিখোঁজ নারীর মরদেহ মিলল সকালে  

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জের একটি ফসলি ক্ষেতে নুর নাহার (৩৭) নামে এক নিখোঁজ নারীর মরদেহ পাওয়া গেছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা পরিবার ও স্থানীয়দের।

 

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে তার মরদেহ পাওয়া গেছে। বুধবার (১ নভেম্বর) সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।  

নুর নাহার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের পান বিক্রেতা লুৎফর রহমানের স্ত্রী। তাদের দুই মেয়ে, এক ছেলে রয়েছে।  

স্থানীয় লোকজন জানায়, বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চরভূতা গ্রামের বাহারের ফসলি ক্ষেতে তার মরদেহ পড়ে আছে বলে খবর পান এলাকাবাসী।  

নুর নাহারের বোন পারভীন বলেন, বুধবার (১ নভেম্বর) সন্ধ্যার পর থেকে তার বোন নুর নাহারকে পাওয়া যাচ্ছিল না। সকালে একটি ফসলি ক্ষেতে তার মরদেহের সন্ধান পাওয়া যায়।  

তিনি জানান, নুর নাহার লাভের ওপর টাকা ধার দিতেন। টাকা লেনদেনকে কেন্দ্র করে কেউ হয়তো তার বোনকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারেন।  

ভবানীগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোতাহের আলী বলেন, সকালে স্থানীয় লোকজন ওই নারীর মরদেহ ক্ষেতে পড়তে থাকতে দেখে। পরে পুলিশকে খবর দেওয়া হয়।  

জেলার সহকারী পুলিশ সুপার (সদর-সার্কেল) সোহেল রানা বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।