ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ছেলের হাতে মা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
ফতুল্লায় ছেলের হাতে মা খুন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছেলের হাতে মা খুন হওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) রাত সাড়ে ১২টায় ফতুল্লা রেলষ্টেশন উকিলবাড়ি এলাকার সড়কে এ ঘটনা ঘটেছে।

নিহত ওই নারীর (মা) নাম মধুমালা বেগম (৫৫)। আর ঘাতক ছেলের নাম সুমন মিয়া (৩৫)।

এ ঘটনায় নিহত মধুমালার স্বামী নুরুল ইসলাম থানায় অভিযোগ করার পর পুলিশ সুমনকে ধারালো বটিসহ গ্রেপ্তার করেছে।

নুরুল ইসলাম জানান, ফতুল্লার দাপা ইদ্রাকপুর রেলষ্টেশন উকিল বাড়ি মোড় এলাকায় কামরুন নাহারের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন তারা। বাড়ির কাছে তার একটি ভাতের হোটেল আছে। তারা স্বামী-স্ত্রী মিলেই সেটি চালাতেন। দুই ছেলে দুই মেয়ের মধ্যে সুমন দ্বিতীয় সন্তান। মানসিক ভারসাম্যহীন হওয়ায় সুমনকে তার স্ত্রী তালাক দিয়ে দুই কন্যা সন্তানসহ বাবার বাড়ি চলে যায়। এরপর ৬ বছর আগে সুমনকে বিদেশে (ইরাক) পাঠানো হয়। সেখানে দুই মাস থেকে তিনি আবার দেশে চলে আসেন। রাতে হোটেল থেকে বাসায় ফেরার পথে সুমন ঘর থেকে বটি নিয়ে এসে রাস্তায় তার মাকে এলোপাতাড়ি কুপিয়ে মুখ, হাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেন। এতে ঘটনাস্থলেই তার মায়ের মৃত্যু হয়। এরপর সুমন বটি হাতে নিয়ে ঘরে গিয়ে খাটে শুয়ে ছিলেন। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে সুমনকে ঘর থেকে বটিসহ আটক করে এবং তার মায়ের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, মাকে খুন করার অভিযোগে ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে ছেলেকে মানসিক ভারসাম্যহীন বলা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।