ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলের চাঞ্চল্যকর আমিনুল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
টাঙ্গাইলের চাঞ্চল্যকর আমিনুল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার গ্রেপ্তার আসামিরা

টাঙ্গাইল: টাঙ্গাইলের চাঞ্চল্যকর অটোরিকশা চালক আমিনুল ইসলাম হত্যা মামলার ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার এ তথ্য নিশ্চিত করেন।

আসামিরা হলেন- লালমনিরহাট জেলার কালিগঞ্জের মনিরুল ইসলামের স্ত্রী শরিফা আক্তার শিল্পী (৩৬), পিরোজপুর জেলার কাউখালীর এনামুল হকের ছেলে বাহার হোসেন কাজল(৫৭), টাঙ্গাইলের সখীপুর উপজেলা আ. রহমান মিয়ার ছেলে খোকন মিয়া ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার ছালাম খানের ছেলে মোখলেছুর রহমান (৫৪)।

এ সময় পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিক্তিতে মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শরফুদ্দীন, পুলিশ এবং ডিবির টিম নিয়ে অভিযানে গত রাত থেকে শুরু করে সকাল পর্যন্ত আসামি ৪ জনকে গ্রেপ্তার করে। প্রথমে আসামি শিল্পীকে গাজীপুরের কাশিমপুর ঢালাইসিটি এলাকা থেকে গ্রেপ্তার করে তার স্বীকারোক্তর মাধ্যমে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন জায়গায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, ২৮ অক্টোবর টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালমেঘা এলাকায় আকাশমনি বাগানে আমিনুল ইসলামকে হত্যা করে মরদেহ গুম করার জন্য কাঠ বাগানের ভেতরে ফেলে যায়। এরপর ২৯ অক্টোবর সখীপুর থানায় মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।