ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিকেটিংকালে সিএনজি ভাঙচুর ও এনজিওকর্মীর টাকা ছিনতাই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
পিকেটিংকালে সিএনজি ভাঙচুর ও এনজিওকর্মীর টাকা ছিনতাই 

সিরাজগঞ্জ: বিএনপির ডাকা ৭২ ঘণ্টা অবরোধের শেষ দিনে সিরাজগঞ্জে পিকেটিংকালে শাবল দিয়ে রাস্তার কার্পেটিং তোলা, অটোরিকশা ভাঙচুর, ককটেল বিস্ফোরণ, পুলিশকে গালিগালাজ এবং এক এনজিওকর্মীর টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের খোকসাবাড়ি ইউনিয়নের তেলকুপি কড়িতলা মোড়ে এসব ঘটনা ঘটে।

 

ওইদিন রাতে অভিযান চালিয়ে ওই তিন কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তাররা হলেন, শহরের সয়াগোবিন্দ মহল্লার হান্নান শেখের ছেলে হৃদয় শেখ ও একই মহল্লার শামীম রেজার ছেলে অনিক হাসান জয় ও লাভলু শেখের ছেলে শরিফ শেখ।

শুক্রবার (৩ নভেম্বর) রাতে এসব তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম।  

তিনি জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের কড়ইতলা মোড়ে বিএনপির নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে পিকেটিং করছিল। তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে সরকার বিরোধী স্লোগান দেয় ও পুলিশকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং শাবল দিয়ে রাস্তার কার্পেটিং তুলে ফেলে। এ সময় ওই স্থান দিয়ে যাওয়ার তারা একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে এবং এক এনজিওকর্মীকে মারধর করে তার কাছে থাকা ৪ হাজার ৮০০ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুটি ককটেল উদ্ধার করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ২৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪০/৪৫জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে
মামলা দায়ের করা হয়। এরপর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ কিশোরকে গ্রেপ্তার
করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।