ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে হামলায় আহত যুবলীগ নেতার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
রূপগঞ্জে হামলায় আহত যুবলীগ নেতার মৃত্যু যুবলীগ নেতা দ্বীন ইসলাম: ফাইল ফটো

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শত্রুতা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধারাল অস্ত্রের কোপে আহত দ্বীন ইসলাম (৩০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ।  

তিনি রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি পদপ্রার্থী ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

রোববার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ভায়রা মো. জহিরুল ইসলাম জানান, তার বাড়ি রূপগঞ্জ উপজেলার মোড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি গ্রামে। এলাকাতে ভাঙারি ব্যবসা রয়েছে দ্বীন ইসলামের।  

তিনি বলেন, শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে কয়েকটি বাড়ি দূরত্বে রাস্তায় সাবেক চেয়ারম্যানের ছেলে পাভেল, পিয়াল, ইমন, আবুল হোসেন, বিপ্লবসহ ৮-১০ জন দ্বীন ইসলামকে কুপিয়ে জখম করে। খবর পেয়ে তাকে উদ্ধারের পর ওইদিনই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন রোববার সকালে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ঘাতকরা এলাকাতে মাদক ব্যবসা করেন। সেই ব্যবসায় বাধা দিয়েছিলেন দ্বীন ইসলাম। এছাড়া তিনি যুবলীগের ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী ছিলেন। তবে এটি মেনে নিতে পারছিল না প্রতিপক্ষ। তার জেরেই শুক্রবার সন্ধ্যায় বাসা থেকে দ্বীন ইসলামকে ফোনে ডেকে নেয় পাভেল। এরপর সহযোগীদের নিয়ে তাকে কুপিয়ে জখম করে।

শনিবার রাতে দ্বীন ইসলামের মা তাসলিমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেছেন বলে জানান স্বজনরা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রূপগঞ্জ থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।