ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুরে বাসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
মিরপুরে বাসে আগুন

ঢাকা: বিএনপির ডাকা দ্বিতীয় দফার অবরোধের প্রথম দিনে রাজধানীর মিরপুরে শিকড় পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা।

রোববার (৫ নভেম্বর) সন্ধ্যা ৬টা ৫৭ মিনিটে এ আগুনের খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া কর্মকর্তা তালহা বিন জসিম জানান, সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

কে বা কারা বাসটিতে আগুন দিয়ে পালিয়ে গেছে বলে জানান তিনি। তবে প্রাথমিকভাবে কোনো হতাহতের খবর জানাতে পারেননি এই কর্মকর্তা।

সন্ধ্যায় বাংলামোটর মোড়ে একটি বাসে আগুন দেওয়া হয়। বিকেলে মিরপুরে বাঙলা কলেজের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়।

ঢাকায় বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে ভোররাতেও। ভোররাতে ডেমরার মাতুয়াইলের সাদ্দাম মার্কেটের সামনে এবং শ্যামপুরের জুরাইন বালুর মাঠ এলাকায় দুটি বাসে আগুন দেওয়া হয়।  

এরপর ভোর সোয়া পাঁচটায় মিরপুর-৬ নম্বরে একটি বাসে আগুন দেওয়া হয়। সকালে মেরাদিয়ার বাঁশপট্টি এলাকায় একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
পিএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।