ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ক্লিনিকের ওষুধ মাদক হিসেবে বিক্রির চেষ্টা, আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
ক্লিনিকের ওষুধ মাদক হিসেবে বিক্রির চেষ্টা, আটক দুই

পঞ্চগড়: বিভিন্ন বেসরকারি ক্লিনিক থেকে ওষুধ-ইনজেকশন সংগ্রহ করে প্রত্যন্ত এলাকায় সেই সব ওষুধ মাদক হিসেবে বিক্রির উদ্দেশ্যে মাইক্রোবাসে পরিবহনের সময় শাহিন ফেরদৌস ও সোহেল রানা নামে দুই যুবকে আটক করেছে পুলিশ। তাদের বয়স যথাক্রমে ৩৮ ও ২৪ বছর।

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় পঞ্চগড় জেলা শহরের ট্রাক টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়। একই সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করে পুলিশ। আটকের পর আইনি প্রক্রিয়া শেষে রোববার (৫ নভেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।  

রোববার সন্ধ্যায় পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার এস এম শফিকুল ইসলাম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে ।  

তিনি জানান, আটকৃতরা বিভিন্ন বেসরকারি ক্লিনিক থেকে এসব মেডিসিন সংগ্রহ করে প্রত্যন্ত এলাকায় মাদক হিসেবে বিক্রি করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রংপুর থেকে মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ নেশার ইনজেকশন নিয়ে পঞ্চগড়ে আসছেন তারা। পরে পঞ্চগড় ট্রাক টার্মিনাল এলাকায় তাদের গতিরোধ করে শাহিন ফেরদৌসের কাছে থাকা একটি ব্যাগে ১০০০ পিস ইজিয়াম ও ১০০০ পিস ফেনারেক্স ইনজেকশন উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৪ লাখ টাকা।  

আটকৃত শাহিন ফেরদৌসের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দর্জিপাড়া এলাকায়। তিনি ওই এলাকার সিরাজ উদ্দিনের ছেলে। সে বর্তমানে রংপুর শহরের ধাপ বিহারীপাড়ায় থাকে। আটককৃত অপরজন হলেন মাইক্রোবাস চালক সোহেল রানা। তিনি জেলার বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের চাত্রাডাঙ্গা এলাকার আব্দুল আজিজের ছেলে।  

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।