ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

আবার ঢাবির বাসে আগুন দেওয়ার চেষ্টা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
আবার ঢাবির বাসে আগুন দেওয়ার চেষ্টা

ঢাকা বিশ্ববিদ্যালয়: আবারও ঢাকা বিশ্ববিদ্যালয়ের  (ঢাবি) একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। তবে বাসটিতে বিশ্ববিদ্যালয়ের কেউ না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

সোমবার (৬ নভেম্বর) বিকেল ৫টা ২০ মিনিটে মিরপুর ১০ নম্বর গোল চত্বরের নিচে বিশ্ববিদ্যালয়ের ভাড়া করা একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন ম্যানেজার কামরুল হাসান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গাড়িটি আমাদের কর্মকর্তাদের নামিয়ে দিয়ে ফেরার পথে মিরপুর ১০ নম্বর গোল চত্বরের মেট্রো স্টেশনের নিচে দুর্বৃত্তদের কবলে পড়ে। ওরা গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। এতে গাড়ির ৩-৪টি সিট পুড়ে যায়। তবে গাড়িতে বিশ্ববিদ্যালয়ের কেউ ছিল না। এতে কোনো হতাহতের ঘটনাও ঘটেনি।

কামরুল হাসান আরও বলেন, মিরপুর রুটে কর্মকর্তাদের বহন করার জন্য বিআরটিসি থেকে বিশ্ববিদ্যালয়ের ভাড়া করা সিঙ্গেল ডেকার একটি গাড়ি আছে। ওই গাড়ির পরিবর্তে আজ ডাবল ডেকার একটি গাড়ি তারা দিয়েছে, যেটা সিঙ্গেল ডেকার গাড়ির সংকট হলে মাঝে মাঝেই ওরা করে। এ গাড়িগুলো বিশ্ববিদ্যালয়ের না, ট্রিপ অনুযায়ী ভাড়া করা। ফলে কর্মকর্তাদের নামিয়ে এটি সাধারণ যাত্রীর ভাড়া মারে। আজকেও এরকম মুহূর্তেই বাসটিতে আগুন দেওয়ার চেষ্টা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।