ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতে আকাশ পরিবহনের বাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
খিলক্ষেতে আকাশ পরিবহনের বাসে আগুন

ঢাকা: রাজধানীর খিলক্ষেত ফ্লাইওভারের পাশে আকাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নির্বাপণে কাজ করছে।

সোমবার (৬ নভেম্ববর) রাত সাড়ে ৮টার দিকে বাসটিতে আগুন দেওয়া হয় বলে জানান ফায়ার সার্ভিস মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম।

তিনি বলেন, রাত সাড়ে ৮টার দিকে খিলক্ষেত ফ্লাইওভারের পাশে আকাশ পরিবহনের একটি বাসে আগুনের ঘটনা ঘটে। সেখানে দুটি ইউনিট পাঠানো হয়েছে।

এর আগে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর সূত্রে জানা যায়, বিএনপিসহ সমমনা রাজনৈতিক দল ও জোটের ৪৮ ঘণ্টা অবরোধের ৩৮ ঘণ্টায় রাজধানীসহ সারা দেশে ২১টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার ভোর ৪টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত (৩৮ ঘণ্টা) আগুন দেওয়ার এসব ঘটনা ঘটে।

গত ২৮ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত মোট ১১১টি আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে ২৮ অক্টোবর ২৯টি, ২৯ অক্টোবর ১৯টি, ৩০ অক্টোবর একটি, ৩১ অক্টোবর ১১টি, ১ নভেম্বর ১৪টি, ২ নভেম্বর সাতটি, ৪ নভেম্বর ছয়টি, ৫ নভেম্বর ১৩টি, ৬ নভেম্বর ১১টি আগুনের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।