ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণ বনশ্রীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
দক্ষিণ বনশ্রীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলগাঁও দক্ষিণ বনশ্রীর বাসার ১৬ তলার ছাদ থেকে পড়ে ফাতেমা ভুইয়া পুতুল (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে খিলগাঁও দক্ষিণ বনশ্রীর একটি বাসায় এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে চিকিৎসক বেলা সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পুতুল কুমিল্লা জেলার বুড়িচং থানার মিথিলাপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল লতিফ ভুইয়ার মেয়ে। বর্তমানে সে দক্ষিণ বনশ্রীর বাগানবাড়ি এলাকার ওই ভবনের ১০ তলায় পরিবারের সঙ্গে ভাড়া থাকতো। স্থানীয় ইন্টেলিজেন্সিয়াল স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল পুতুল।

হাসপাতালে পুতুলের ভাবী মোর্শেদা খানম জানান, পুতুলের সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। এই বিষয় নিয়ে পরিবার তাকে নিষেধ করে। কিন্তু পুতুল কারো কথা শুনতো না। এসব বিষয় নিয়ে তার মন খারাপ ছিল। আজকেও এসব বিষয় নিয়ে পরিবারের লোকজন পুতুলকে বকাঝকা করে। পরে পুতুল অভিমান করে বাসার ১৬তলার ছাদ থেকে নিচে লাফিয়ে পড়ে। দেখতে পেয়ে মুমূর্ষু অবস্থায় পুতুলকে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করতে খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।