ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পেট্রোল বোমায় দগ্ধ ২ জন ঢামেকের বার্ন ইউনিটে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
গাজীপুরে পেট্রোল বোমায় দগ্ধ ২ জন ঢামেকের বার্ন ইউনিটে

ঢাকা: গাজীপুরে কালিগঞ্জে চলন্ত কাভার্ডভ্যান থামিয়ে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে হেল্পারসহ দুইজন দগ্ধ হয়েছেন।

দগ্ধদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (৮ নভেম্বর) ভোর ৪টার দিকে কালিগঞ্জ থানার উলুখোলা এলাকায় মেইন রোডে এই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নিউ টাউন এলাকায় অবস্থিত একটি কোম্পানির ট্রান্সপোর্ট মেকানিক বিপ্রজিৎ বাওয়ালী (২০) ও একই কোম্পানির কাভার্ডভ্যানের হেল্পার মো. আনোয়ার হোসেন (৪৮)।  

দগ্ধরা জানান, বগুড়ায় তাদের কোম্পানির একটি কাভার্ডভ্যান অকেজো হয়ে পড়লে গতকাল সোনারগাঁও থেকে বগুড়া যান বিপ্রজিৎ। সেখানে গাড়িটি মেরামত করে অন্য একটি খালি কাভার্ডভ্যানে নারায়ণগঞ্জ ফিরছিলেন। তার সাথে ফিরছিলেন আনোয়ার হোসেনও। ভোরে গাজীপুর কালিগঞ্জ দিয়ে আসার পথে গাড়িটি যখন ধীরগতিতে চলছিল তখন মেইন রোডের পাশের একটি গলি থেকে ৭ থেকে ৮ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে এসেই তাদের গাড়ির সামনে গ্লাসে আঘাত করে। তখন চালক ভয়ে গাড়িটি ব্রেক করে গাড়ি থেকে নেমে যান। এসময় তাদের সঙ্গে থাকা পেট্রোল বোমা গাড়ির কেবিনের অংশে নিক্ষেপ করে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। তবে গাড়ির কেবিন থেকে নামতে নামতেই তারা দুজনই দগ্ধ হন। নামার সময়ও হকিস্টিক দিয়ে আনোয়ারের পায়ে আঘাত করে তারা।

তারা আরও জানান, গাড়ি থেকে নামার পর আশপাশের লোকজন তাদের শরীরের আগুন নেভায়। এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকেই এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে আসা হয় তাদের।

এদিকে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফয়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে দুষ্কৃতিকারীরা কাভার্ডভ্যানে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে। এতে গাড়িতে থাকা দুইজন দগ্ধ হয়েছেন। ওই এলাকায় থাকা পুলিশের টহল টিম তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গাড়িটির সামনের অংশ পুড়ে গেছে। ঘটনাটিতে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এদিকে ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটের চিকিৎসকরা জানান, বিপ্রজিতের বাম হাতের পুরোটা, বাম পায়ের কিছু অংশ এবং মুখমণ্ডলের বাম পাশ দগ্ধ হয়েছে। আর আনোয়ারের ডান হাতে সামান্য দগ্ধ হয়েছে। তাদের দুজনকে চিকিৎসাধীন রাখা হয়েছে।

 

বাংলাদেশ সময় : ১৬১৩ ঘণ্টা,নভেম্বর ৮,২০২৩

এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।