ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা, যুব ও শ্রমিকদল নেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
বাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা, যুব ও শ্রমিকদল নেতা গ্রেপ্তার

বরিশাল: বরিশাল-ভোলা মহাসড়কের পাশে থামানো বাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা করা হয়েছে। এতে যুব ও শ্রমিকদলের দুই নেতাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) গ্রেপ্তারদের তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (১১ নভেম্বর) রাতে অজ্ঞাত ৫০-৬০ জনকে অভিযুক্ত করে মহানগর পুলিশের বন্দর থানায় মামলাটি করেন বাসের মালিক হাবিবুর রহমান সোহেল খান।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার অভিযুক্ত হিসেবে যুব ও শ্রমিকদলের দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- চরকাউয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ও একই ওয়ার্ড শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. মাসুম।

বাসের মালিক হাবিবুর রহমান সোহেল জানান, কীর্তনখোলা নদীর পূর্ব পাড়ে চরকাউয়া খেয়াঘাট স্ট্যান্ড থেকে বাকেরগঞ্জ ও ডিসি রোড রুটে মরিয়ম-ফাতেমা নামের ওই বাসটি চলাচল করতো। হরতাল-অবরোধের কারণে চরআইচা গ্রামের এআরখান মাধ্যমিক বিদ্যালয়ের পাশে বাসটি রাখা ছিল। ভোর ৪টা ২০ মিনিটের দিকে ফোন করে তাকে জানানো হয় দুর্বৃত্তরা বাসে আগুন দিয়েছে।

সোহেল আরও বলেন, আগুনে বাসের ভেতরের সিট ও সিলিং পুড়ে গেছে। শুধু বাসের কাঠামো অবশিষ্ট আছে। এ কাঠামো দিয়ে বাসটি পুনরায় চলাচলের উপযোগী করা যাবে কিনা তাতে সন্দেহ আছে।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।