ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বনানীতে বাসে আগুন: বিমানের ক্লিনার দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
বনানীতে বাসে আগুন: বিমানের ক্লিনার দগ্ধ

ঢাকা: রাজধানীর বনানীতে বাসে আগুনের ঘটনায় মানিক দাস (৪৫) নামে এক ব্যক্তি দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন।  

তার এক হাত ও এক পায়ের কিছু অংশ আগুনে পুড়ে গেছে।

 

রোববার (১২ নভেম্বর) রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি স্টাফ বাসে মানিক দাসসহ আরও কয়েকজন আজিমপুর যাচ্ছিলেন। বাসটি বনানী এলে মানিক দগ্ধ হন।  

মানিক দাস বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ক্লিনার বলে জানান। তার দাবি, বাইরে থেকে কিছু একটা চলন্ত বাসের ভেতরে পড়ার সঙ্গে সঙ্গে তিনি আগুনে দগ্ধ হন।  

তবে পুলিশ বলছে, অফিসের স্টাফ বাসে কেউ সিগারেট খাওয়ার সময় সিটে আগুন ধরতে পারে। আর এতে তিনি দগ্ধ হতে পারেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এয়ারপোর্ট থেকে আজিমপুরগামী একটি স্টাফ বাস কাকলী ফুটওভার ব্রিজের নিচে পৌঁছালে বাসের ভেতরে ছোট একটি আগুনের ঘটনা ঘটে। সেই বাসের সবাই ছিলেন অফিসের স্টাফ।  

তিনি বলেন, বাসে থাকা অফিসের লোকজন পুলিশকে জানিয়েছে, সিগারেটের আগুন থেকে স্টাফ বাসের সিটে আগুন ধরতে পারে। কারণ বাইরে থেকে কোনো কিছু বাসের ভিতরে প্রবেশ করা সম্ভব নয়। বাসের জানালাগুলো সব বন্ধ ছিল। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বার্ন ইনস্টিটিউট থেকে জানা যায়, মানিক দাসের হাতে ও পায়ে ৫ শতাংশ পুড়ে গেছে।  

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।